স্বেচ্ছাসেবক লীগের নেতা আফতাবের ভাতিজাসহ ২ জনের উপর হামলা

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৪

স্বেচ্ছাসেবক লীগের নেতা আফতাবের ভাতিজাসহ ২ জনের উপর হামলা

বাংলা সিলেট ডেস্ক: সিলেট মহানগরের পশ্চিম পীর মহল্লা এলাকায় জ্যাকি খান (২৪) ও সুহান (২৫) নামে দুই যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এর মধ্যে জ্যাকি খানের অবস্থা গুরুতর। তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে মহানগরের এয়াপোর্ট থানাধীন পশ্চিম পীর মহল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

জ্যাকি পীর মহল্লা এলাকার বাসিন্দা জহির হোসেন খানের ছেলে এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর আফতাব হোসেন খানের ভাতিজা।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত ৯টার দিকে বাসায় ফেরার পথে পশ্চিম পীর মহল্লার গৌছ উদ্দিন মাদরাসার সামনে ১০ থেকে ১৫ জনের দুর্বৃত্তের একটি দল ধারালো অস্ত্র দিয়ে জ্যাকি ও সুহানের উপর হামলা চালায়। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে সুহানকে ছেড়ে দেওয়া হয়। তবে জ্যাকির অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) দেবাংশু কুমার জানান, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি। আমরা খোঁজ খবর নিচ্ছি। এই ঘটনায় কাউকে আটকও করা হয়নি।