পিতার উপর অভিমান করে নিজের প্রাণ নিলো কিশোরী

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২৪

পিতার উপর অভিমান করে নিজের প্রাণ নিলো কিশোরী

বাংলা সিলেট ডেস্ক: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার রাধানগর গ্রামে গলায় ফাঁস দিয়ে তামান্না (১৬) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত ১২টায় নিজ বাড়ির আঙ্গিনায় গাছের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় তার দেহ উদ্ধার করা হয়।

সে পূর্ব ইসলামপুর ইউনিয়নের রাধানগর গ্রামের ফখর উদ্দিনের মেয়ে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ওসি উজায়ের আল মাহমুদ আদনান।

নিহতের পিতা জানান, তিনি বারকি নৌকা খুঁজতে দিনভর বাড়ির বাহিরে ছিলেন। রাত ১০টায় বাড়িতে এসে ভাত খেতে চাইন স্ত্রী জাহানারা বেগম ও মেয়ে তামান্নার কাছে। ঘরে কোনো তরকারি না থাকায় ভাত দিতে একটু গড়িমসি করেন তারা। ক্ষুধার্ত ফখর উদ্দিন এসময় রাগান্বিত হয়ে মেয়েকে চড়-থাপ্পড় মারেন। পরে ঘর থেকে বের হয়ে যায় তামান্না।

রাত সাড়ে ১১টায় অনেক খোঁজাখুঁজি করে তাকে বাড়ির পাশে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। নিজের ওড়নায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার উদ্ধার করা হয়।

ওসি বলে, খবর পেয়ে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। প্রাথমিকভাবে জানা গেছে- পারিবারিক কলহের কারণে মেয়েটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।