ব্যবসায়ীকে মা র ধ র করে ৩ লাখ টাকা ছি ন তা ই!

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২৪

ব্যবসায়ীকে মা র ধ র করে ৩ লাখ টাকা ছি ন তা ই!

বাংলা সিলেট ডেস্ক: সিলেটের কানাইঘাটে আজির উদ্দিন (৭০) নামে এক ব্যবসায়ীকে মারধর করে তার কাছে থাকা ৩ লাখ ৭ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে কানাইঘাট পৌর শহরের আল-রিয়াদ রোডে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী উপজেলার দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের বড়দেশ উত্তর গ্রামের মৃত আব্দুর রবের পুত্র কানাইঘাট উত্তর বাজারের কোহিনুর ক্যামিকেল ও রিদিসা কোম্পানির ডিলার আজির উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ভুক্তভোগী আজির উদ্দিন রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে কোম্পানির বিক্রিত মালামালের ৩ লাখ ৭ হাজার টাকা নিয়ে ভাড়াটিয়া বাসায় ফিরছিলেন। পথিমধ্যে রাত সাড়ে ১১টার দিকে আল-রিয়াদ রোডের সিদ্দিকে আকবর জামে মসজিদের উত্তর পাশে পৌঁছালে মোটরসাইকেল নিয়ে ২ জন দুর্বৃত্ত এসে তার গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা মোটরসাইকেল থেকে নেমে আজির উদ্দিনের সাথে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে । তিনি বাধা দিতে গেলে অপরদিক থেকে আরেকটি মোটরসাইকেলে আরও ২ জন দুর্বৃত্ত এসে আজির উদ্দিনকে লোহার পাইপ দিয়ে মাথায় জোরালো আঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় ব্যবসায়ী আজির উদ্দিনের চিৎকার শুনে আশপাশের মানুষজন ছুটে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় ব্যবসায়ী আজির উদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বাজারের ব্যবসায়ীরা টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনার সাথে জড়িত দুর্বৃত্তদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করার জন্য থানা পুলিশের প্রতি আহবান জানান।