সিলেট সীমান্তে ফের অর্ধ কোটি টাকার ভারতীয় পণ্য আটক

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২৪

সিলেট সীমান্তে ফের অর্ধ কোটি টাকার ভারতীয় পণ্য আটক

বাংলা সিলেট ডেস্ক: সিলেটের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে একের পর এক অভিযান চালিয়ে ভারতীয় পণ্য আটক করছে বিজিবি। এরপর থামছেনা ভারত থেকে আসা অবৈধভাবে পণ্যের চোরাচালান। একদিনের ব্যবধানে এবার সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অভিযানে সিলেট ও সুনামগঞ্জ সীমান্তে ফের ভারতীয় পণ্য আটক করা হয়েছে। যার আনুমানিক বাজারমূল্য অর্ধ কোটি টাকারও বেশি।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। বিজিবি সূত্রে জানা গেছে, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় ১০৮ টি শাড়ী, ১৬টি লেহেঙ্গা, ৫৪১০ পিস স্কিন সাইন ক্রিম, ৩৭৪ মিটার মকমলের থান কাপড়, ৮টি গরুসহ চিনি, রসুন ও পাথর উত্তোলনকারী নৌকা আটক করে বিজিবি। যার বাজারমূল্য আনুমানিক ৫৩ লাখ ৭১ হাজার ৭৫০ টাকা।

এ বিষয়ে সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. হাফিজুর রহমান জানান, সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। আটককৃত ভারতীয় পণ্য কাস্টমসে জমা করে নিলাম কার্যক্রম সম্পন্ন করা হবে।