বিয়ানীবাজারে ৫ ইউপি চেয়ারম্যানের বি রু দ্ধে মা ম লা

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২৪

বিয়ানীবাজারে ৫ ইউপি চেয়ারম্যানের বি রু দ্ধে মা ম লা

বিয়ানীবাজার সংবাদদাতা:

বিয়ানীবাজারের ৫ ইউপি চেয়ারম্যানকে বিভিন্ন মামলায় আসামী করা হয়েছে। তবে তারা নিয়মিত অফিস করছেন, জনগণকে সেবাও দিচ্ছেন বলে জানিয়েছেন। রাজনৈতিক পট পরিবর্তনের পর আওয়ামীলীগের বিভিন্ন পদবীতে থাকা চেয়ারম্যানগণকে আসামী করা হয়েছে। মামলার কোন অভিযোগে তাদের সম্পৃক্ততা নেই বলেও দাবী করেছেন ইউপি চেয়ারম্যানরা।

সূত্র জানায়, উপজেলার আলীনগর ইউপি চেয়ারম্যান আহবাবুর রহমান খান শিশুকে সিলেট নগরীর একটি বিস্ফোরক মামলা, চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী, শেওলা ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিন, দুবাগ ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন এবং মাথিউরা ইউপি চেয়ারম্যান আমান উদ্দিন বিয়ানীবাজার থানার একটি হত্যা মামলা (নং ৪)-‘র এজাহার নামীয় আসামী।

চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী জানান, নিয়মিত অফিস করছি। কপালে যা আছে তাই হবে। মানুষের কল্যাণ জনপ্রতিনিধিদের মূল কাজ। আলীনগর ইউপি চেয়ারম্যান আহবাবুর রহমান খান শিশু বলেন, সিলেটের একটি মামলায় আমাকে আসামী করা হয়েছে। এরপরও ইউনিয়নবাসীর কথা বিবেচনায় রেখে অফিস করছি। সাধারণ মানুষকে সেবা দেয়ার চেষ্টা করছি।

বিয়ানীবাজারের সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব মোট ৪টি মামলার আসামী হয়ে বাড়িছাড়া। তিনি পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার হয়েছেন মর্মে গুঞ্জন ওঠেছে। তবে ফেসবুকে পোস্ট দিয়ে পল্লব নিরাপদে আছেন বলে জানিয়েছেন। বিয়ানীবাজার পৌরসভার সাবেক মেয়র আব্দুস শুকুর ও ফারুকুল হক একটি হত্যা মামলার আসামী। তারা দু’জনেই দেশের বাইরে অবস্থান করছেন। এছাড়াও দুবাগ ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম একটি হত্যা মামলার আসামী।

বিভিন্ন সূত্র জানায়, বিগত আওয়ামী লীগ সরকারের টানা মেয়াদে অসংখ্য মিথ্যা মামলায় কারাবরণ করেছেন মুড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান আবুল খায়ের, বর্তমান চেয়ারম্যান ফরিদ আহমদ ও লাউতা ইউপি চেয়ারম্যান দেলোওয়ার হোসেন।