মাহির কপালে চিন্তার ভাঁজ!

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২৪

মাহির কপালে চিন্তার ভাঁজ!

বিনোদন ডেস্ক:

অভিনয়ের পাশাপাশি মাহিয়া মাহি রাজনীতিতে বেশ সক্রিয় ছিলেন। আওয়ামী লীগের হয় নির্বাচনের জন্য দুই দুইবার মাঠে নেমেছিলেন। মনোনয়ন না পেলেও গত দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন স্বতন্ত্র প্রার্থী হয়ে। খুব একটা সুবিধা করতে পারেননি। বিশাল ব্যবধানে হেরে গিয়েছিলেন।

শেখ হাসিনা সরকারের পতনের পর অনেকেই ধরে নিয়েছিলেন বিপাকে পড়তে পারেন এই তারকা। কিন্তু গোয়েন্দা সংস্থার রিপোর্টে এখনও কালো তালিকায় পড়েননি ‘অগ্নি’খ্যাত এ তারকা। ইতিমধ্যে বিদেশ ঘুরে দেশে ফিরেছেন। পড়তে হয়নি কোনও বাধায়। কিন্তু মাহির মাথাব্যথা এখন অন্যখানে।

নায়িকার বড় চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে পুরনো একটি ফেসবুক পেজ। যার নিয়ন্ত্রণ অন্য কারোর হাতে। তাও আবার ভেরিফায়েড (নীল ব্যাজ) পেজ। ২০১৪ সালে মাহির এই পেজটি হ্যাকড হয়। এখান থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন কিছু ছড়ানোও হয়েছে। এখনও পর্যন্ত তা নিজের নিয়ন্ত্রণে আনতে পারেননি মাহি। আর এর কারণ মাহি নিজের অ্যাকাউন্ট বা পেজ ভেরিফাইডও করতে পারছে না। বাধ্য হয়ে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে পরামর্শ চেয়েছেন অগ্নিকন্যা’খ্যাত এই চিত্রনায়িকা।

মাহি বলেন, ‘এই ভেরিফাইড পেজটা আমার কন্ট্রোলে নেই । ২০১৪ সালে কেও বা কারা হ্যাক করেছিলো । যেহেতু মাহিয়া মাহি নামে এটা ভেরিফাইড তাই আমার নতুন কোন পেজও আর ব্লু ব্যাজ পাচ্ছে না।’

এদিকে, গত সপ্তাহে চিত্রনায়িকা মাহিয়া মাহি গিয়েছিলেন দেশের বাইরে। এয়ারপোর্টে তাকে দেড় ঘণ্টা অপেক্ষায় রেখে বিশেষ খোঁজ চলেছে নথিপত্রে। বিভিন্ন গোয়েন্দা সংস্থার রিপোর্টে তাঁর নাম আছে কিনা তা খতিয়ে দেখা হয়েছে বলে জানা যায়। তেমন কিছু না থাকায় বিদেশে যাওয়ার সবুজ সংকেত পেয়েছিলেন এ তারকা।